আসসালামু আলাইকুম ! আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো OPPO-এর একটি নতুন বাজেট স্মার্টফোন, Oppo A2। এই ফোনটিতে রয়েছে বেশ কিছু আকর্ষণীয় ফিচার্স।


OPPO A2 Review

Oppo A2 ফোনের ডিসপ্লে:

ওহ, তোমরা কি জানো, এই ফোনে রয়েছে একটি 6.72 ইঞ্চির IPS LCD ডিসপ্লে, যা FHD+ রেজ়োলিউশন সাপোর্ট করে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট 90Hz। এর মানে হলো, এই ডিসপ্লেতে ভিডিও এবং গেমিং দেখতে আরও ভালো লাগবে।

এই ডিসপ্লেটি এই বাজেট সেগমেন্টে সেরা। এটি একটি যথেষ্ট ভালো ডিসপ্লে যা ভিডিও এবং গেমিং দেখার জন্য দুর্দান্ত। রিফ্রেশ রেট 90Hz হওয়ায় এটি একটি দারুন অভিজ্ঞতা দেয়।

উদাহরণস্বরূপ, আপনি এই ডিসপ্লেতে খুব ভালো ভাবে আপনার প্রিয় সিনেমা বা টিভি শো দেখতে পারেন এবং এটিতে গেম খেলতে পারেন। আপনি এই ডিসপ্লেতে ঘন্টাখানেক ধরে ভিডিও দেখতে পারবেন এবং আপনার চোখ ক্লান্ত হবে না।


Oppo A2 ফোনের ক্যামেরা:

ওকে, এবার আসি ক্যামেরার কথায়। Oppo A2-তে রয়েছে একটি ডুয়েল-ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সর হিসেবে রয়েছে একটি 50MP ক্যামেরা। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে একটি 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। এই ক্যামেরা সেটআপ দিয়ে তোমরা ভালো মানের ছবি এবং ভিডিও তুলতে পারবে।

Oppo A2-এর ক্যামেরা সেটআপটি দুর্দান্ত, বিশেষ করে 50MP প্রাইমারি সেন্সরটি। এই সেন্সরটি দিয়ে তোমরা খুব সুন্দর ছবি তুলতে পারবে। আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা দিয়ে তোমরা Wide-Angle এর ছবি ক্যাপচার করতে পারবে।


উদাহরণস্বরূপ, আপনি এই ক্যামেরা সেটআপ দিয়ে আপনার বন্ধু বা পরিবারের সদস্যদের ছবি তুলতে পারেন। আপনি এই ক্যামেরা সেটআপ দিয়ে আপনার প্রিয় স্থানগুলির ছবি তুলতে পারেন। আপনি এই ক্যামেরা সেটআপ দিয়ে খুব ভালো ভিডিও শ্যুট করতে পারেন।


Oppo A2 ফোনের পারফরম্যান্স:

Oppo A2-তে রয়েছে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি 620 প্রসেসর। এই প্রসেসরটি বাজেট সেগমেন্টের জন্য বেশ ভালো। আপনি এই প্রসেসর দিয়ে মিডিয়াম সেগমেন্টের অ্যাপ বা গেম খুব ভালো ভাবে চালাতে পারবেন।


Oppo A2 ফোনের ব্যাটারি:

Oppo A2-তে রয়েছে একটি 5000 mAh ব্যাটারি। এই ব্যাটারি দিয়ে আপনারা পুরোদিন ফোনটি চালাতে পারবেন । সতরাং Oppo A2-এর ব্যাটারি লাইফটিও দুর্দান্ত।


Oppo A2 ফোনের দাম:

Oppo A2-এর চিনা বাজারে দাম হলো 1499 (প্রায় 18,500 ইন্ডিয়ান রুপি)। ভারতে এই ফোনটি কত দামে পাওয়া যাবে, তা এখনও জানা যায়নি।

Oppo A2 একটি ভালো মানের বাজেট স্মার্টফোন। এই ফোনটিতে রয়েছে বেশ কিছু আকর্ষণীয় ফিচার্স। যদি তোমরা একটি ভালো মানের বাজেট স্মার্টফোন খুঁজছেন, তাহলে Oppo A2 একটি ভালো অপশন হতে পারে।

আমার এই আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ , ভালো লাগলে প্রিয়জনের সাথে শেয়ার করবেন।

1 thoughts on "OPPO A2- নতুন স্মার্টফোন রিভিউ। দারুন একটি মিড - রেঞ্জ - ফোন"

Youtube Channel Image
Tech Box 420 Subscribe Tech Box 420
Subscribe